উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।

যশোরের অভয়নগরে উপজেলা ভাইস চেয়ারম্যান মিনারা পারভীনকে উদ্দেশ্যে করে নারী বিদ্বেষী ও সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে এলাকাবাসীর আয়োজনে চেঙ্গুটিয়া বাজারে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশের সভাপতিত্ব করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নওয়াপাড়া পৌর যুবমহিলা লীগের সভাপতি মিনারা পারভীন।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের আহবায়ক তালিম হোসেন, যুগ্ম আহবায়ক প্রসেনজীত দাস সনজিৎ, বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক শওকত হোসেন, প্রেমবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা সাঈদ আলম বাচ্চু, শেখ অলিয়ার রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা শেখ আব্দুল্লাহ, প্রেমবাগ ইউপি সদস্য হালিমা পারভীন, শওকত হোসেন, সুন্দলী ইউপি সদস্য দীপুরাণী বর্মন, মিনতী বিশ্বাস, ইকবাল হোসেন প্রমুখ। বিক্ষোভ সমাবেশ সঞ্চালনা করেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাজী আহাদুর রহমান মামুন।

সমাবেশে বক্তারা বলেন, ঘোপেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমি নিয়ে যে ঘটনা ঘটেছে তা নিয়ে ভাইস চেয়ারম্যান মিনারা পারভীনের কোন সম্পৃক্ততা নেই। অথচ তাকে জড়িয়ে যে বক্তব্য দেয়া হয়েছে তা উদ্দেশ্যে ও ষড়যন্ত্রমূলক।

গত ৮ জানুয়ারি চেঙ্গুটিয়া বাজারে এক সমাবেশে মিনারা পারভীনের বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য দেয় প্রতিপক্ষরা।