স্বর্ণের দোকানে চুরি,সিসি ক্যামেরায় আগুন 

অপরাধ ও আইন দেশের খবর

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে একটি স্বর্ণের দোকানে চুরির পর প্রমাণ নষ্ট করার জন্য সিসি ক্যামেরার তার কেটে ভিতরে আগুন ধরিয়ে দেওয়ায় দোকানের সব আসবাপপত্র পুড়ে গেছে। এতে প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘেেছ শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে পৌর শহরের জামতলা মোড়স্থ্য সোহরাব মার্কেটের ভৌমিক জুয়েলার্সে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে পৌর শহরের জামতলা মোড়স্থ সোহরাব মার্কেটের ভৌমিক জুয়েলার্সের চোরের দল শোকেসে থাকা প্রায় ৭০টি স্বর্ণের নাক ফুল ও ১২ভরি ওজনের রূপার অলংকার চুরি করে। তবে ভিতরে থাকা সিন্ধুক ভাংতে পারেনি চোরচক্র।

চোরেরা পালিয়ে যাওয়ার সময় সিসি ক্যামেরার ফুটেস নষ্ট করতে  ক্যামেরার তার কেটে ক্যামেরায় আগুন ধরিয়ে দেয়। এতে দোকানের সব আসবাপপত্র পুড়ে যায়। পরে প্রতিবেশীরা ধোঁয়া দেখে দোকান মালিককে ডেকে এনে ভিতরে প্রবেশ করে চুরি হওয়া ও অগ্নিকান্ডের ঘটনা জানতে পারেন। খবর পেয়ে জরুরী দায়িত্বে থাকা পুলিশ দল রাতেই ঘটনাস্থলে আসেন।

ভৌমিক জুয়েলার্সের স্বত্বাধিকারী শ্রী শৈলেন্দ্র চন্দ্র ভৌমিক বলেন, দোকানের ভেতরে পুড়ে সব শেষ হয়েছে। চোরের দল সিন্ধুক ভাংতে পারেনি বলে রক্ষা। তবে স্বর্ণ ও রূপার অলংকারসহ অগ্নিকান্ডে প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।

গফরগাঁও থানার ওসি (তদন্ত) মীর্জা আনোয়ারুল আবেদীন বলেন, এ ব্যাপারে আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। তবে খবর পেয়ে জরুরী দায়িত্বে থাকা অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।