চলে গেলেন নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।

যশোরের নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক, নওয়াপাড়া সার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি ও নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদের সভাপতি আসলাম হোসেন মারা গেছেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। রোববার ভোরে তিনি ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।

আসলাম হোসেনের বড়ভাই মুসা হোসেন জানান, প্রায় এক মাস যাবৎ আসলাম হোসেন ফুসফুস জনিত সমস্যা নিয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। রোববার ভোর আনুমানিক সাড়ে ৪ টার সময় ল্যাব এইড হাসপাতালে তিনি মারা যান। রোববার (১০ জানুয়ারি) বাদ মাগরিব মরহুমের প্রথম নামাজে জানাজা নওয়াপাড়া পীরবাড়ী মাদ্রাসা মাঠে এবং পরে নিজ গ্রাম উপজেলার শংকরপাশা নূরানী মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।

পরে তাঁর দাফন কার্য পারিবারিক কবরস্থানে সম্পন্ন করা হবে বলে তিনি নিশ্চত করেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আসলাম হোসেনের অকাল মৃত্যুতে নওয়াপাড়া প্রেস ক্লাব, অভয়নগর উপজেলা আওয়ামী লীগ, দৈনিক নওয়াপাড়া পরিবার, সার ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।