যুবদলের কর্মীসভা ঘিরে ছিল উৎসাহ উদ্দীপনা

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর রাজনীতি

স্টাফ রিপোর্টার।।
যশোরের বাঘারপাড়ায় উপজেলা ও পৌর যুবদলের কর্মীসভাকে ঘিরে দলীয় নেতা-কর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করে।বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে বাঘারপাড়ার মহিরনস্থ কেন্দ্রীয় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার টিএস আইয়ুবের বাসভবনে এ কর্মীসভার আয়োজন করে যশোর জেলা যুবদল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি আলী আকবর চুন্নু।

যুবদলের এই কর্মীসভাকে ঘিরে এদিন সকাল ১০ টা থেকে বাঘারপাড়াসহ যশোর জেলা ও বিভিন্ন উপজেলা যুবদলের নেতাকর্মীরা সভাস্থলে জড়ো হতে থাকে।
এক সময়ের রাজনীতিতে সরব বিএনপির মাঠ পর্যায়ের নেতা-কর্মীরা এখন অনেকটাই নীরব ভূমিকা পালন করছেন।এ ক্ষেত্রে বাঘারপাড়া ব্যতিক্রম নয়।যে কারনে কর্মসূচি পেয়ে সংগঠনটির নেতা-কর্মীদের মধ্যে এক প্রকার উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

যশোর জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক মহসীন মোল্যা,একই কমিটির সহসাধারন সম্পাদক আব্দুল জব্বার খান ও নুরুজ্জামান লিটন,সহসাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন ভুঁইয়া ও শামীম কবির।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু,সহসাধারন সম্পাদক নাজমুল ইসলঅম বাবুল,বাঘারপাড়া উপজেলা যুবদলের আহবায়ক ইকলাস হোসেন,সদস্য সচিব বিল্লাল বিশ্বাস,পৌর যুবদলের আহবায়ক সেলিম রেজা,সদস্য সচিব হিরু আহমেদ,উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবু হুরায়রা আশা, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক লাভলুর রহমান ও বাবুল আকতার প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন যশোর জেলা যুবদলের সাধারন সম্পাদক আনছারুল হক রানা।
এদিকে মঞ্চে না উঠলেও উপজেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ সভাস্থলের পাশেই অবস্থান করে অনুষ্ঠানে অংশ নেওয়া নেতা-কর্মীদের স্বাগত জানান।