অভয়নগরে এপেক’র কম্বল পেল পাঁচশ’ শীতার্ত

দেশের খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।
যশোরের অভয়নগরে অ্যাসোসিয়েশন অফ পাবনা এক্স ক্যাডেটস (এপেক) এর সৌজন্যে গরীব, অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে শাহ্ হাদীউজ্জামান স্বাধীনতা মঞ্চ থেকে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, পাবনা ক্যাডেট কলেজের এক্স ক্যাডেটস মঈনুর জহুর মুকুল (২য় ব্যাচ), প্রকৌশলী রবিউল আলম (৩য় ব্যাচ), মোস্তফা কামাল (৪র্থ ব্যাচ), ডা. আহসান উজির (৩০তম ব্যাচ), সোনালী ব্যাংক নওয়াপাড়া শাখার ব্যাস্থাপক শামসুজ্জামান শামীম, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী গোলাম হায়দার ডাবলু, নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি অহিদুজ্জামান ওয়াহিদ, আওয়ামী লীগ নেতা কাজী গোলাম কুদ্দুস টিপু, নওয়াপাড়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাসুদ তাজ, এক্স ক্যাডেটস মুসফিক এনাম রাতুল, মোছাদ্দেক হায়াত রুম্মান, সাদমান জহুর প্রমুখ।

এরআগে সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন দুস্থ রোগীদের জন্য এপেকের পক্ষ থেকে কম্বল হস্তান্তর করা হয়। কম্বল গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম মাহমুদুর রহমান রিজভী।

বিকেলে উপজেলার শুভরাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগ নেতা কাজী গোলাম কুদ্দুস টিপু ওরফে টিপু কাজীর সহযোগিতায় এপেক’র পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়।