ট্রাক উল্টে একতলা বাড়ির দেয়ালে ধাক্কা:দেখা দিল ফাঁটল

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

মহিদুল ইসলাম,শরণখোলা (বাগেরহাট)।।

সেতুর ঢালে সিমেন্ট বোঝাই ট্রাক থামিয়ে চালক নেমে ছিলেন প্রকৃতির ডাকে সাড়া দিতে। এরই মধ্যে ঘটে বিপত্তি। ব্রেক ফেল করে মুহূর্তেই ফাইভ রিংস সিমেন্ট কম্পনির ওই ট্রাকটি উল্টে পাশের একতলা পাকা ভবনের গায়ে গিয়ে ধাক্কা লাগে। এতে মৎস্য ব্যবসায়ী গিয়াস মুন্সীর বাড়ির দেয়ালের বিভিন্ন অংশে ব্যাপক ফাঁটলের সৃষ্টি হয়। ক্ষতিগ্রস্ত হয় সেতুর সংযোগ সড়কের গাইড ওয়ালও।

ঘটনাটি ঘটেছে সোমবার (২৮ডিসেম্বর) ভোর সোয়া চারটার দিকে বাগেরহাটের শরণখোলা উপজেলা সদরের পাঁচরাস্তা বাদল চত্বর মোড় সংলগ্ন আঞ্চলিক মহাসড়কের রায়েন্দা সেতুর সংযোগ সড়কে। ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে। বিকেলে সিমেন্ট খালাস করে ট্রাকটি উদ্ধারের চেষ্টা করছেন কম্পানির লোকেরা।

ফাইভ রিংস সিমেন্ট কম্পানির জ্যেষ্ঠ বিপনন কর্মকর্তা প্রকৌশলী সুলতান মাহমুদ জানান, চালক আ. মালেক মোংলার কারখানা থেকে ৩৫০ ব্যাগ সিমেন্ট বোঝাই করে শরণখোলার বাংলাবাজার এলাকায় নিয়ে যাচ্ছিলেন। ভোর সোয়া চারটার দিকে রায়েন্দা সেতুর সংযোগ সড়কের ঢালে ট্রাকটি ব্রেকে রেখে বাইরে নামেন। এসময় ব্রেক ফেল করে ট্রাকটি উল্টে পড়ে।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক গিয়াস মুন্সী বলেন, আমি ব্যবসায়িক কাজে এলাকার বাইরে আছি। শুনেছি ভোর রাতে সিমেন্ট বোঝাই একটি ট্রাক উল্টে তার ভবনের দেয়ালের ওপর পড়েছে। এতে বিকট শব্দে স্ত্রী-সন্তানরা আতঙ্কিত হয়ে পড়ে। কম্পানির কাছে আমার ভবনের ক্ষতিপুরণের দাবি জানাই।