স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারীর উপজেলাজুড়ে নজরকাড়া শো-ডাউন

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর রাজনীতি

স্টাফ রিপোর্টার।।

যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারীর আনারস প্রতীকের বিশাল নির্বাচনী শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দেড় সহস্রধিক মোটরসাইকেল বহর নিয়ে উপজেলাজুড়ে এ শো -ডাউন দেওয়া হয়।এদিন দুপুর দুইটায় বাঘারপাড়া মহিলা কলেজ মাঠ থেকে শুরু হয় মোটরসাইকেল শোভাযাত্রা।

প্রথমে পৌর এলাকা হয়ে পুনিহার মোড়,নারিকেলবাড়িয়া,পাঁচবাড়িয়া,আগড়া,ধলগ্রাম,বালিয়াডাঙ্গা,বহরমপুর,খলসী,ধলগারাস্তা মোড়,ভিটেবল্যা,আলাদীপুর বাজার,ঘুণিরঘাট,মাহমুদপুর বাজার,বাসুয়াড়ী,চাড়াভিটা,ছাতিয়ানতলা,পুখুরিয়া,হাবুল্যা,পাইকপাড়া,রামকান্তপুর,নলডাঙ্গা,রায়পুর,  ভদ্রডাঙ্গা, খাজুরা এলাকাসহ বন্দবিলা ও জহুরপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় দেড় সহস্রাধিক মোটরসাইকেল এবং  প্রায় অর্ধশত অন্যান্য যানবাহন নিয়ে এ শোভাযাত্রা বের হয়।সন্ধ্যা পর্যন্ত চলে এ কর্মকান্ড।

ভাযাত্রায় অংশ নেন উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড আওযামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্নস্তরের নেতা-কর্মী। শোভাযাত্রা চলাকালে বিরাজ করে উৎসবমুখর পরিবেশ। এ সময় আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারী চলন্ত অবস্থায় একটি খোলাগাড়িতে দাঁড়িয়ে হাত নেড়ে ভোটারদের সাথে সালাম বিনিময় করেন। একই সাথে কয়েকটি পথসভায় বক্তব্য দেন তরুণ এই স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী।

শেষে স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারী নেতা-কর্মীদের সাথে নিয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।