গফরগাঁওয়ে যুবলীগের সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ মিছিল

দেশের খবর রাজনীতি

নজরুল ইসলাম, গফরগাঁও (ময়মনসিংহ)।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা যুবলীগের উদ্যোগে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (৩০ নভেম্বর) বিকেলে মধ্যবাজারস্থ্য দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন ও বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক এম সালাহ উদ্দিন পলাশ, যুগ্ম আহ্বায়ক এম কাউসার, পৌর যুবলীগের আহ্বায়ক মাহমুদ হাসান সজিব, যুগ্ম আহ্বায়ক তাজমুন আহমেদ। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মাহবুব আলম, সাদিকুর রহমান সুজন, ইস্কান্দার রোজ রিভেল, আনোয়ার হোসেনসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

উপজেলা যুবলীগের আহ্বায়ক এম সালাহ উদ্দিন পলাশ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ত্রিশ লাখ শহীদের রক্ত ও প্রায় চার লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে। বহু মূল্যে অর্জিত এই স্বাধিনতা কিছু দেশ বিরোধী জামায়াতি-মৌলবাদি আর জঙ্গিবাদিদের জন্য মূল্যহীন হতে পারেনা। যেখানেই মৌলবাদ ও জঙ্গিবা সেখানেই যুবলীগের নেতাকর্মীরা প্রতিরোধ করবে।