স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারীর গণসংযোগ,নির্বাচনী অফিস উদ্বোধন

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর রাজনীতি

স্টাফ রিপোর্টার।।

যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে গণসংযোগ ও আনারস প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করেছেন স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারী। রোববার বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার দরাজহাট ইউনিয়নের মহিরণ,বাসুয়াড়ী ইউনিয়নের আলাদীপুর,ঘুণিরঘাট,ঘোষনগর,মাহমুদপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এর আগে চাড়াভিটা বাজারে স্থানীয় নেতা-কর্মী সমর্থকদের সাথে নিয়ে আনারস প্রতীকের অফিস উদ্বোধন করেন তিনি দিলু পাটোয়ারী।পরে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে আনারস প্রতীকে ভোট প্রার্থনা করেন দিলু ও তার সমর্থকরা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য অধ্যক্ষ আজগর আলী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক শচীন্দ্র নাথ বিশ্বাস, বাসুয়াড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুর সরদার, সাধারণ সম্পাদক নূর জালাল খাঁ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক মুন্সি বাহার উদ্দিন, প্রচার সম্পাদক মিজানুর রহমান, পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক ফয়সাল আহম্মেদ মিল্টন, যুবলীগের সদস্য ইমতিয়াজ নাসির তুষার, ইউপি সদস্য রবিউল ইসলামসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এদিকে এদিন সন্ধ্যায় পৌর যুবলীগের আহবায়ক মনিরুল ইসলামের নেতৃত্বে উপজেলা সদরে আনারস প্রতিকের পক্ষে মিছিল বের হয়। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন এলাকায় পদক্ষিণ শেষে দোহাকুলা বাজারে এসে শেষ হয়।

আগামী ১০ ডিসেম্বর এ উপজেলায় চেযারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে একটি পৌরসভা ও ৯ টি ইউনিয়নের ১ লাখ ৭৩ হাজার ৭শ’৭৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।