অভয়নগর আ’লীগের আয়োজনে মোল্যা ওলিয়ারের মৃত্যুবার্ষিকী পালন

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর রাজনীতি

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।
অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক, একাধিকবার নির্বাচিত সাবেক পৌর কাউন্সিলর বিশিষ্ট শ্রমিকনেতা সাংবাদিক ও মুক্তিযোদ্ধা শহীদ মোল্যা ওলিয়ার রহমানের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে উপজেলা আওয়ামী লীগ।

দিবসটি উপলক্ষ্যে সোমবার (২৩ নভেম্বর) ভোরে মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও কবর জিয়ারত করা হয়। সকাল সাড়ে ১০ টায় নওয়াপাড়া বাজারে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, সহ-সভাপতি সানা আব্দুল মান্নান, সাবেক সহ-সভাপতি ও শ্রমজীবী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন বিশ্বাস, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মোল্যা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোল্যা আনোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক শেখ আয়ুব হোসেন। স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তারা অবিলম্বে শহীদ মোল্যা ওলিয়ার রহমানের চিহ্নিত খুনি এবং হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। অন্যথায় তীব্র আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারী প্রদান করেন।