গফরগাঁওয়ে ব্যাংকের ভেতর ও সবজি বাজারে পৃথক ছিনতাই,নারীসহ আটক ২

অপরাধ ও আইন দেশের খবর

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্যাংকের ক্যাশ কাউন্টারের সামনে ও পৌর শহরের মধ্য বাজার এলাকায় পৃথক দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় স্থানীয় জনতা দিপালী বেগম (৩০) ও নাজমুল হক(২৩) নামে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেন। ঘটনা দুটি ঘটে আজ রোববার যথাক্রমে সকালে ও দুপুরে।

আটক ছিনতাইকারী  দিপালী বেগম পাশর্^বর্তী নান্দাইল উপজেলার পংকরহাটি গ্রামের আরিফ মিয়ার স্ত্রী ও নাজমুল হক নরসিংদী জেলার রায়পুরা থানার কাঁচারী কান্দি এলাকার মৃত শাহীন মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার চরআলগী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের এক প্রবাসীর স্ত্রী কল্পনা বেগম রোববার সকাল ১১টার দিকে মধ্যবাজারস্থ্য অগ্রণী ব্যাংক থেকে স্বামীর পাঠানো ৬১ হাজার টাকা উত্তোলন করেন। পরে কাঁচা বাজারে সবজি কেনার জন্য  মহিলা ছিনতাইকারী দিপালী বেগম কৌশলে কল্পনা বেগমের ভ্যানিটি ব্যাগ থেকে ৬১ হাজার টাকা হাতিয়ে নেয়। এ সময় খোঁজ পেয়ে কল্পনা বেগম  চিৎকার দিলে স্থানীয় লোকজন দিপালী বেগমকে আটক করে টাকা উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ এসে দিপালী বেগমকে থানায় নিয়ে যান।

অনদিক্যে একইদিন দি দুপুর ১টার দিকে উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা নামা পাড়া গ্রামের কৃষক আব্দুল মমিন তার সৌদি প্রবাসী দুই ছেলের পাঠানো টাকা উত্তোলন করতে যান মধ্যবাজারস্থ্য অগ্রণী ব্যাকে। ক্যাশ কাউন্টারের সামনে লাইনে দাঁড়ানো অবস্থায় তার পাঞ্জাবির পকেটে এক ছিনতাইকারী হাত ঢুকিয়ে ৮ হাজার ২শ’ টাকা নিয়ে দৌড় দেয়।

এ সময় মমিনের চিৎকার শুনে ব্যাংকের গার্ড এখলাস উদ্দিন ছিনতাইকারীর পিছু ধাওয়া করে রেলওয়ে ষ্টেশন সংলগ্ন পিডব্লিউর বাংলোর সামনে থেকে উপস্থিত লোকজনের সহায়তায় ছিনতাইকারী নাজমুল হককে আটক করেন। পরে থানায় খবর দিয়ে আটক ছিনতাইকারীকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

ব্যাংক ব্যবস্থাপকের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে এ ব্যাপারে বক্তব্য নেওয়া যায়নি।

ছিনতাইয়ের শিকার আব্দুল মমিন বলেন, ব্যাংকের ভিতর টাকা ছিনতাই হবে এটাতো অস্বাভাবিক ব্যাপার।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, আটক দুই জনের নামে মামলা দিয়ে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।