গফরগাঁওয়ে অসুস্থ্য কলেজ ছাত্রের আত্মহত্যা!

অপরাধ ও আইন দেশের খবর

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে যৌন রোগে অসুস্থ্য হয়ে মারুফ হাসান রিয়েল (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী ফাঁসিতে আত্মহত্যা করেছে। আজ রোববার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার পাগলা থানাধিন উস্থ্যি ইউনিয়নের নূড়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পাগলা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানার উস্থ্যি ইউনিয়নের নূড়া পাড়া গ্রামের দরিদ্র আব্দুল মতিনের ছেলে মারুফ হাসান রিয়েল স্থানীয় কান্দিপাড়া আব্দুর রহমান কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। রিয়েল বেশ কিছুদিন যাবত যৌন সমস্যায় ভুগছিল। পারিবারিকভাবে তার চিকিৎসাও করানো হয়। চিকিৎসায় ভালো না হওয়ায় মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন হয়ে পড়েন। এ অবস্থায় বিয়ে করালে ভালো হয়ে যাবে এই প্রত্যাশায় পরিবারের পক্ষ থেকে বিয়ে করানোর উদ্যোগও নেওয়া হয়।

এদিন পাশের পাঁচবাগ ইউনিয়নের পালের বাজারে রিয়েলের এক আত্মীয় মারা যায়। খবর পেয়ে তার বাবা মা সেখানে ছুটে যান। এই সুযোগে দুপুর ২টার দিকে রিয়েল বসত ঘরের আড়ার সাথে গলায় দড়ি বেধে ফাঁসিতে আত্মহত্যা করে। বিকেলে বাবা মা ফিরে ছেলেকে ফাঁসিতে ঝুলতে দেখে চিৎকার দিলে প্রতিবেশীরা এসে থানায় খবর দেন। পরে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যান। পরিবারের কারো অভিযোগ না থাকায় থানা পুলিশ নিয়ম অনুযায়ী  আইনগত পদক্ষেপ নিয়েছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম তোতা বলেন, খুবই দুঃখ জনক ঘটনা। ছেলেটি খুব ভালো ছিল। সম্ভবত যৌন সমস্যার কারনেই আত্মহত্যা করেছে।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।