৫৫ বস্তা চোরাই খাদ্যপণ্য জব্দ,দোকানি আটক

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।

যশোরের অভয়নগরে মেসার্স আপন এন্টারপ্রাইজ নামে একটি পশু খাদ্যের দোকান থেকে ৫৫ বস্তা চোরাই খাদ্যপণ্য (চিনি, লবন, সুজি, ডাল) উদ্ধার করেছে ডিবি পুলিশ। একই সাথে ১ লাখ ৪৬ হাজার টাকাসহ দোকান মালিক তৌহিদুর রহমান আজাদকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ গেট বাজারে এ ঘটনা ঘটে। তৌহিদুর রহমান আজাদ প্রেমবাগ ইউনিয়নের বণগ্রামের মৃত হাজী নূর মোহাম্মদ সিদ্দিকীর ছেলে।

গ্রেপ্তার হওয়া তৌহিদুর রহমান আজাদের ভাই শাহীন পারভেজ জানান, শনিবার দুপুরে যশোর জেলা ডিবি পুলিশের একটি দল তাঁর ভাইয়ের দোকানে চোরাই খাদ্যপণ্য ক্রয় ও মজুদের অভিযোগে অভিযান শুরু করে। এক পর্যায়ে ৫০ কেজির চিনি, লবন, ডাল ও সুজির পৃথক ৫৫ বস্তা মালামাল উদ্ধারপূর্বক জব্দ করে। পরে দোকানের ক্যাশবাক্স থেকে নগদ ১ লাখ ৪৬ হাজার টাকাসহ আমার ভাইকে গ্রেপ্তার করে। জব্দকৃত মামলাল ও টাকা উদ্ধারের বিষয়ে ডিবি পুলিশ কর্তৃক সিজার লিস্ট করা হয়েছিল কিসা- এমন প্রশ্ন তিনি এড়িয়ে যান।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, মেসার্স আপন এন্টারপ্রাইজ নামক দোকানের ভিতর থেকে ৫৫ বস্তা চিনি, লবন, সুজি ও ডাল জব্দ করা হয়। এছাড়া দোকানের ক্যাশবাক্স থেকে নগদ ১ লাখ ৪৬ হাজার টাকাসহ দোকান মালিককে গ্রেপ্তার করে নিয়ে যায় যশোর জেলা ডিবি পুলিশের একটি দল।

এ ব্যাপারে যশোর জেলা ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) সোমেন দাস জানান, তদন্তের সার্থে তেমন কিছু জানানো সম্ভব হচ্ছেনা। তবে চোরাই খাদ্যপণ্য ক্রয় মামলায় মেসার্স আপন এন্টারপ্রাইজ থেকে খাদ্যপণ্য জব্দ ও কিছু টাকা উদ্ধার করা হয়েছে। দোকান মালিককে গ্রেপ্তার করা হয়েছে। বিস্তারিত জেলা ডিবি পুলিশ কার্যালয় থেকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানানো হবে।