যশোরে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ১ : রেল যোগাযোগ বিচ্ছিন্ন

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

যশোর প্রতিনিধি।।

যশোরে ট্রেনের ধাক্কায় কয়লা বোঝাই ট্রাকের চালক নিহত ও হেলপার গুরুতর আহত হয়েছে। এসময় ট্রাকটি ৩শ ফুট দূরে খাদে ছিটকে পড়ে দুমড়ে মুচড়ে গেছে। খুলনা – ঢাকাসহ উত্তরাঞ্চলের সাথে রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে৷ শনিবার (২১ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহত ট্রাক চালক আকবার আলী (৩৫) চাপাইনবাবগঞ্জের সিয়ালী গ্রামের মৃত সাজ্জাদ আলীর ছেলে। ও আহত হেলপার অঙ্গত (২৮), রাজশাজী জেলার গোদাগাড়ি থানার বাসুদেবপুর গ্রামের শংকরের পুত্র। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক( এস আই) তরিকুল ইসলাম জানান, নওয়াপাড়া থেকে ছেড়ে আসা বেনাপোলগামী কয়লাবোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো-ট- ১৬-৭৩৭৩) যশোরের মুড়লি মোড়ের রেললাইনের ওপর আসতে রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন তাকে ধাক্কা দেয়। এসময় ট্রাক সড়ক থেকে পাশের খাদে ছিটকে পড়ে।

আর ট্রাকের চালক আকবার আলীর দেহ ছিন্ন ভিন্ন হয়ে পড়ে। আর আহত হেলপারকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে৷ তিনি আরো জানান, ট্রাক চালকের অসচেতনতার কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানান, ট্রেন আসার আগে রেলক্রসিংয়ের গেট না দেয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এসময় খুলনার সাথে রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে৷

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক অমিয় দাস জানান, আহত যুবককে অচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মাথা ও দুটি পায়ে প্রচন্ড আঘাতের চিহ্ন রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করে সার্জারী ওয়ার্ডে পাঠানো হয়েছে।