কালীগঞ্জের গুনী শিল্পী এনাম আহম্মেদ মিল্টন সংবর্ধিত

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর বিনোদন

ঝিনাইদহ প্রতিনিধি॥
ঝিনাইদহের কালীগঞ্জের গুনী শিল্পী ও সুর ও সংগীত একাডেমির পরিচালক এনাম আহম্মেদ মিল্টনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে কালীগঞ্জ সাংস্কৃতিক সংস্থার পক্ষ থেকে সংগঠনের কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কালীগঞ্জ সাংস্কৃতিক সংস্থার সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কালীগঞ্জের গুনী শিল্পী এনাম আহম্মেদ মিল্টন। বিশেষ অতিথি ছিলেন, কোটচাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) ইমরান আলম, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নয়ন খন্দকার, দুরত্ব টিভির জুনিয়র সাউন্ড এডিটর আকাশ রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগীত শিল্পী রুনা পারভিন, রবীন্দ্রনাথ সরকার, দিলীপ কুমার, কোটচাঁদপুরের শিল্পী মাসুদুর রহমান, ফারুক আহম্মেদ, মতিয়ার রহমান মতি, উজ্জ্বল কুমার সাহা, নন্দ রায়, মাজহারুল ইসলাম শিপন প্রমুখ।

সংবর্ধনার জবাবে প্রধান অতিথি ও সংবর্ধিত গুনী শিল্পী এনাম আহম্মেদ মিল্টন বলেন, সংগীত শুধু মনের খোরাক নয়। দেশ ও জাতির কল্যাণে সংগীত শিল্পীদের এগিয়ে আসতে হবে। একজন ভাল শিল্পী দেশের জন্য অনেক ভাল কাজ করতে পারেন। দেশের সাংস্কৃতিক অঙ্গনে অবদান রেখে তারা উন্নয়ন ঘটাবেন। কালীগঞ্জের সকল শিল্পীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, শিল্পীরা হবেন সহজ, সরল ও খোলা মনের অধিকারী। সকল শিল্পীদের ভেদাভেদ ভুলে গিয়ে একসাথে মিলেমিশে থেকে কালীগঞ্জের সংগীত জগতকে এগিয়ে নিতে হবে।  অনুষ্ঠানে গুনী শিল্পী এনাম আহম্মেদ মিল্টনকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

আলোচনা শেষে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কালীগঞ্জ ও কোটচাঁদপুর উপজেলার শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করেন। সার্বিক অনুষ্ঠানটি পরিচালনা করেন, কালীগঞ্জ সাংস্কৃতিক সংস্থার সাধারণ সম্পাদক দিলীপ কুমার।