নানা চ্যালেঞ্জ মাথায় নিয়ে বাবার আসনে শান্ত

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর রাজনীতি

মহিদুল ইসলাম,শরণখোলা (বাগেরহাট)।।

মাদক, সন্ত্রাস, ভূমিদস্যুমুক্ত সমাজ গঠন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার চ্যালেঞ্জ মাথায় নিয়ে প্রথম কর্মদিবস শুরু করলেন বাগেরহাটের শরণখোলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত। গত বুধবার খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ নিয়ে বৃহস্পতিবার (১৯নভেম্বর) দুপুরে উপজেলা সমন্বয় কমিটির এক সভায় চেয়ারম্যান হিসেবে আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদের দায়িত্বভার গ্রহন করেন তিনি।

এসময় বাবার স্থলাভিষিক্ত হয়ে উপনির্বাচনের সভা-সমাবেশে জনগণকে দেওয়া নানা প্রতিশ্রুতি ও অঙ্গীকারের পুনরাবৃত্তি করে তা বাস্তবায়নের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন রায়হান উদ্দিন শান্ত।

উপজেলা চেয়ারম্যানের কার্যলয়ে অনুষ্ঠিত এই সমন্বয় সভায় ইউএনও সরদার মোস্তফা শাহিন, ওসি মো. সাইদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি, হাসানুজ্জামান পারভেজসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী আমাকে বিশ্বাস করে নৌকার মনোনয়ন দিয়েছেন। কাজের মধ্য দিয়ে আমি প্রধানমন্ত্রীর সেই ঋণ শোধ করতে চাই। শরণখোলাকে মাদক, সন্ত্রাস, ভূমিদস্যুমুক্ত করে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো। এজন্য সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সবার সহযোগিতা প্রত্যাশা করি।

উল্লেখ্য, গতবছরের পাঁচ ডিসেম্বর শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন আকন মারা যান। এর পর এই শূণ্যপদের উপনির্বাচনে প্রয়াত কামাল উদ্দিনের বড় ছেলে রায়হান উদ্দিন শান্তকে দলীয়ভাবে মনোনয়ন দেওয়া হয়। গত ২০ অক্টোবর অনুষ্ঠিত উপনির্বাচনে বিপুল ভোটে তিনি জয়লাভ করেন তিনি।