গফরগাঁওয়ে অসহায় সাবেক সাংসদ জজ মিয়ার পাশে মেয়র সুমন

দেশের খবর রাজনীতি

নজরুল ইসলাম, গফরগাঁও (ময়মনসিংহ)।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে অর্থনৈতিক অনটনে মানবেতর জীবন যাপন করা জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়ার পাশে দাঁড়িয়েছেন পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন। শনিবার (১৪ নভেম্বর) বিকেলে পৌর শহরের দুই নম্বর ওয়ার্ড সালটিয়া এলাকায় বসবাসরত জাতীয় পার্টির সাবেক সাংসদ এনামুল হক জজ মিয়ার হাতে ব্যক্তিগত তহবিল থেকে ৫০ হাজার টাকা তুলে দেন। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আওরঙ্গ হেলাল ও পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহমেদ।

প্রসঙ্গত, এরশাদ সরকারের শাসনামলে  নয় বছর ময়মনসিংহ-১০(গফরগাঁও) আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য ছিলেন এনামুল হক জজ মিয়া। তিনি পৌর শহরের দুই নম্বর ওয়ার্ডের সালটিয়া এলাকায় একটি ভাড়া বাসায় স্ত্রী, সন্তান নিয়ে অর্থনৈতিক অভাব-অনটনে মানবেতর জীবন যাপন করছিলেন। বিষয়টি মিডিয়ায় আসায় স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের নজরে আসে। তিনি পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমনকে খোঁজ নিয়ে সহায়তা করতে বলেন। সেই প্রেক্ষিতে পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন ব্যক্তিগত তহবিল থেকে এই সহায়তা করেন।

সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়া বলেন, আমার এই দুঃসময়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল ও পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাদের মাধ্যমে আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটি বসত ঘরের আবেদন করছি।

পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন বলেন, আমার নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের নির্দেশে একজন সাবেক সাংসদের দুঃসময়ে মানবিক সহায়তা করতে পেরে ভালো লাগছে।