বাঘারপাড়ায় পিকআপের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

স্টাফ রিপোর্টার।।

যশোরের বাঘারপাড়ায় পিকআপের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত ও দুই ব্যক্তি আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার (০৭ নভেম্বর) সকাল ৭টার দিকে যশোর-মাগুরা মহাসড়কের খাজুরা এলাকায় পল্লী বিদ্যুৎ সাবষ্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইকেল আরোহী উপজেলার বন্দবিলা ইউনিয়নের বড়খুদড়া গ্রামের রাজেন্দ্র বিশ্বাসের ছেলে নির্মল বিশ্বাস (৪৫)। আহত দুই ব্যক্তির মধ্যে পিকআপের ড্রাইভার রাজধানীর আশুলিয়া এলাকার আব্দুল আজিজের ছেলে রাজু আহম্মেদ (৪০)। অন্যজন একই এলাকার মাছ ব্যবসায়ী হলেও তার পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী (ঢাকা মেট্রো-ন-১৭-৮৬৬৯) পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেলের পিছনে ধাক্কা দেয়। এ সময় সাইকেল আরোহী নির্মল বিশ্বাস গুরুত্বর আহত হয় এবং পিকআপটি রাস্তার নীচে পড়ে গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে পিকআপের ড্রাইভার ও পিকআপের মধ্যে থাকা মাছ ব্যবসায়ী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইকেল আরোহীর মুত্যু হয়। অন্য দু’জনকে যশোর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

খাজুরা পুলিশ ক্যম্পের সহকারী ইনচার্জ হযরত আলী জানান, ঘাতক পিকআপটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।