বাঘারপাড়ায় ‘বিজয় ’৭১ ক্রীড়া সংঘ’র আত্মপ্রকাশ

খেলার খবর দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

স্টাফ রিপোর্টার।।
‘উঠব জেগে, ছুটব বেগে’ এ শ্লোগান নিয়ে বাঘারপাড়ায় বিজয় ’৭১ ক্রীড়া সংঘ নামে একটি ক্রীড়া সংগঠন আত্মপ্রকাশ করেছে। আনুষ্ঠানিকভাবে এটির উদ্বোধন করেন যশোর-৪ আসনের সংসদ সদস্য রনজিৎ রায়।

বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজের নিজস্ব প্রচেষ্টায় সংগঠনটি আত্ম প্রকাশ করলো।
শুক্রবার বিকেলে বাঘারপাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথিও ছিলেন সাংসদ রনজিৎ কুমার রায়। এ সময় তিনি বলেন,খেলাধুলার মাধ্যমে পরস্পরের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও মৈত্রীর বন্ধন গড়ে উঠে। এতে যুব সমাজের মধ্যে নতুন নতুন কাজের উদ্যোম সৃষ্টি হয়। যে যত বেশি শারীরিক পরিশ্রম করে-সে ততবেশি নিজেকে সতেজ অনুভব করে। নৈতিক মূল্যবোধ ও অবক্ষয় থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। একইসাথে খেলাধুলার মাধ্যমে দেশকে ভালবাসা যায়, দেশকে বিশে^র দরবারে প্রতিষ্ঠিত করা যায়।

বাঘারপাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ।
এ সময় উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব সন্তোষ অধিকারি, বাঘারপাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুলহাস উদ্দীন, সাবেক ফুটবলার শচিন্দ্রনাথ বিশ্বাস প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেয় বাঘারপাড়া বিজয় ’৭১ ক্রীড়া সংঘ ও বসুন্দিয়া ফুটবল একাদশ। গোল শুন্য ড্রয়ের খেলা পরিচালনা করেন সাইফুল ইসলাম, অলিয়ার রহমান, মুস্তাইন ও নাফিজ।
বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ বাঘারপাড়ায় যোগদানের পর থেকে বাঘারপাড়ার ক্রীড়াঙ্গনকে গতিশীল করার চেষ্টা করে যাচ্ছেন।