‘কাজলের অভাব পূরণ করবে বিপুল ফারাজী’

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর রাজনীতি

স্টাফ রিপোর্টার।।
যশোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কেশবপুর সংসদীয় আসন থেকে নব নির্বাচিত সংসদ সদস্য শাহীন চাকলাদার দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেছেন,শত্রু পক্ষ দলে ঢুকে পড়েছে। তাই সবাইকে সচেতন থাকতে হবে। জামাত-বিএনপিকে দলে আনা যাবেনা। আমরা ঐক্যবদ্ধ আওয়ামীলীগ চাই। নির্বাচনে আর স্বতন্ত্র প্রার্থী হওয়া যাবেনা। শেখ হাসিনা যাকে মনোনয়ন দেন,তার ভোট করতে হবে। তিনি বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। সাধারন খেটে-খাওয়া মানুষ যেন কষ্ট না পায়-সেদিকে খেয়াল রাখতে হবে। আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই মানুষ স্বস্তি আর শান্তিতে আছে।

বুধবার (২৯ অক্টোবর) যশোরের বাঘারপাড়ায় প্রয়াত উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল স্মরণে অনুষ্ঠিত ‘নাগরিক শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

শাহীন চাকলাদার প্রয়াত উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের স্মৃতিচারণ করে বলেন,‘কাজল জনপ্রিয় নেতা ছিল। আজকের স্মরণসভা সেটাই প্রমান করে। এ সময় তিনি বাঘারপাড়ার রাজনীতিতে প্রয়াত কাজলের স্থানে সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার বিপুল ফারাজীর নাম ঘোষণা করেন। বলেন,কাজলের শূণ্যস্থান পূরণ করবে বিপুল’।
কয়েক হাজার নেতা-কর্মীও উপস্থিতিতে অনুষ্ঠিত ‘নাগরিক শোক সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ বিশ্বাস। উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল মজিদ,গোলাম মোস্তফা,জিয়াউল হাসান, রেজাউল ইসলাম,যশোর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদ হাসান বিপু,জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জোসৎনা আরা মিলি,জেলা যুবলীগের সহসভাপতি সৈয়দ মেহেদি হাসান মিন্টু,অর্থ সম্পাদক ফিরোজ আলম,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম জুয়েল,
মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক হোসেন,যশোর সদও উপজেলা পরিষদেও সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ,জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নিয়ামত উল্লাহ,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী,যশোর শহর ছাত্রলীগের আহবায়ক মেহেদি হাসান রনি,জেলা যুব মহিলালীগের সাবেক সাধারন সম্পাদক রোকেয়া পারভীন ডলি,মাজেদা পারভীন,যুব মহিলালীগ নেত্রী শেখ সাদিয়া মৌরিন,বাঘারপাড়ার বন্দবিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হামিদ ডাকু, ইউপি চেয়ারম্যান আবু মোতালেব তরফদার, আবুল সরদার, কামরুল ইসলাম টুটুল ও আবু সাঈদ সরদার,যশোর জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী, , উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর জুলফিকার আলী জুলাই প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাঘারপাড়া উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম।
গত ৭ সেপ্টেম্বর সড়ক দূর্ঘটনায় নিহত হন বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল।