দেশ ত্যাগের প্রবণতা রুখতে হবে : রনজিৎ রায় এমপি

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর রাজনীতি

স্টাফ রিপোর্টার।।

যশোর- ৪ আসনের সংসদ সদস্য ও বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রনজিৎ রায় বলেছেন, দেশ ত্যাগের প্রবণতা রুখতে হবে। কেউ দেশ ত্যাগ করার চেষ্টা করবেননা।এই দেশে সবাইকে নিয়ে ভালো থাকতে হবে। এ ব্যাপারে মন্দিরে বসে পূজা-অর্চনার পাশাপাশি পরামর্শ দিতে হবে।

তিনি বলেন করোনা মহামারিতে শারদীয় উৎসব যাতে নির্বিঘ্নে পাালন হয়- সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সর্বোচ্চ বরাদ্ধ দিয়েছেন। স্বাস্থ্য বিধি মেনে উৎসব পালন করতে হবে।এ ব্যাপারে সবাইকে যত্নবান হতে হবে।

রনজিৎ রায় বলেন, সবাইকে রাজনীতি সচেতন ও রাজনীতিতে সক্রিয় হতে হবে। তা না হলে রাষ্ট্রীয় সুযোগ সুবিধা পাওয়া যাবেনা।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) যশোরের বাঘারপাড়ায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বিভিন্ন মন্ডপে সরকারি অনুদান প্রদান  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এদিন সকালে বাঘারপাড়া উপজেলা কেন্দ্রীয় পূজা মন্দির প্রাঙ্গনে এ সংক্রান্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ,উপজেলা প্রকল্প (বাস্তবায়ন)কর্মকর্তা শামছুর নাহার, উপজেলা পূজা উদযাপন পরিষদ নেতা শচীশচন্দ্র নাথ বিশ্বাস,নিখিল কুমার আঢ্য,মহিরনস্থ

বাঘারপাড়া কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল দাস শ্রাবণ, সাধারণ সম্পাদক সুকোমল দাসসহ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ ও স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে উপজেলার মোট ৮২ টি পূজা মন্ডপে ১৮ হাজার ৫০০ টাকা করে অনুদান প্রদান করা হয়।