ইউপি চেয়ারম্যান মনির সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত

দেশের খবর রাজনীতি

নজরুল ইসলাম, গফরগাঁও (ময়মনসিংহ)।।

ময়মনসিংহের গফরগাঁওয়ের মশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল মনি বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সববায় বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন। এর পূর্বে তিনি একই কমিটির সহ পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ছিলেন। রোববার (১৯ অক্টোবর) আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা এমপি’র পরামর্শক্রমে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের অনুমোদন দেন।

আওয়ামী সেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সববায় বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

মোস্তফা কামাল মনি বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সববায় বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় জাতির জনক বঙ্গবন্ধুর কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। তৃণমূলের একজন কর্মী হিসাবে আমাদের নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের পাশে থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করবো।