গফরগাঁওয়ে মহিলা ওয়েম্যানকে মারধর,প্রতিবাদে অবরোধ

অপরাধ ও আইন দেশের খবর

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে রেল লাইনে কর্মরত এক মহিলা ওয়েম্যানের (গ্যাং নং ০৯) সাথে খারাপ আচরণ ও মারধরের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৭ অক্টোবর) দুপুর দেড়টায় উপজেলার ধামাইল এলাকায়। এ ঘটনায় ময়মনসিংহ জিআরপি থানায় লিখিত অভিযোগ দায়ের ও গফরগাঁও রেলওয়ে ষ্টেশনে বিকেল ৫ টার দিকে ঢাকাগামী ৪৮ ডাউন দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন প্রায় ৫/৭ মিনিট অবরোধ করে বিক্ষোভ প্রদর্শণ করেন ওয়েম্যানরা।

অভিযোগে জানা যায়, শনিবার দুপুরে উপজেলার ধামাইল গ্রামে ঢাকা-ময়মনসিংহ রেল লাইনে কাজের ফাঁকে মহিলা ও পুরুষ ওয়েম্যানরা স্থানীয় একটি দোকানে বসে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় সাবেক পৌর মেয়র এডভোকেট কায়সার আহমেদের বাড়ির কেয়ার টেকার জনৈক লিটন মিয়া লোক দিয়ে ওই মহিলা ওয়েম্যানকে ডেকে নিয়ে অশালীন কথাবার্তা বলেন। এর প্রতিবাদ করায় লিটন মহিলা ওয়েম্যানকে চর থাপর মারে।এ ব্যাপারে ওই মহিলা ওয়েম্যান ময়মনসিংহ জিআরপি থানায় লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় ক্ষুব্ধ ওয়েম্যানরা এদিন বিকেলে গফরগাঁও রেলওয়ে ষ্টেশনে ঢাকাগামী ৪৮ ডাউন দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন প্রায় ৫/৭ মিনিট অবরোধ করে বিক্ষোভ প্রদর্শণ করে প্রতিবাদ জানান।

গফরগাঁও রেলওয়ে ষ্টেশনের ষ্টেশন মাস্টার আব্দুল্লাহ আল হারুন ওয়েম্যানদের ট্রেন অবরোধ করে বিক্ষোভ প্রদর্শনের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে গফরগাঁও জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ হিরো বলেন, ‘অফিসের কাজে আমি ময়মনসিংহে ছিলাম। এ ঘটনায় দায়েরকৃত অভিযোগের ব্যাপারে ময়মনসিংহ জিআরপি থানার ওসি স্যারের সাথে কথা হয়েছে। অভিযোগটি আমলে নেওয়া হয়েছে। ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে আইনগত পদক্ষেপ নেওয়া হবে’।