ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষের ঘটনায় হতাহতদের পরিচয় মিলেছে

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।

যশোরের অভয়নগরে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে নিহত চারজন ও আহত দুইজনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন, প্রাইভেটকারের মালিক নড়াইল জেলার ভুয়াখালী গ্রামের প্রকৌশলী হীরক তালুকদার (চালক), তার বোন শিল্পি, ভাগ্নি রাইসা ও বন্ধু আশরাফুল ইসলাম। আহত অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎনাধীন আছেন, নিহত প্রকৌশলী হীরক তালুকদারের স্ত্রী শাওন ও একমাত্র মেয়ে হুমায়রা।

প্রসঙ্গত, শুক্রবার (১৬ অক্টোবর) বিকেল পৌনে ৫ টার দিকে খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস টেনের সঙ্গে সাদা রঙের প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ- ৪৩-০৩২৪) ধাক্কা লাগে। এ ঘটনায় তারা হতাহত হন।

জানাগেছে,উপজেলার নওয়াপাড়া বাজারে এলবি হাসপাতালে ডাক্তার দেখানোর পর প্রাইভেটকারটি নড়াইলের উদ্দেশ্যে রওনা করে। যশোর হয়ে নড়াইল যেতে সময় বেশি লাগার কারণে বিকল্প সড়ক হিসেবে অভয়নগরের ভাঙ্গাগেট এলাকায় ভৈরব সেতুর সড়কে যশোর-খুলনা রেল লাইন ক্রস করার সময় ট্রেনের সামনে পড়ে প্রাইভেটকার। সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় প্রাইভেটকারটি। এতে ঘটনাস্থলে প্রকৌশলী হীরক তালুকদার, বোন শিল্পি ও বন্ধু আশরাফুল ইসলামের মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সাত বছর বয়সী রাইসা। দুর্ঘটনার প্রায় এক ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানান নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মহসীন রেজা।