যুবলীগ নেতাকে হত্যা চেষ্টা, সংঘর্ষে আহত ১০

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

কালিয়া (নড়াইল) প্রতিনিধি।।

নড়াইলের কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র কওে যুবলীগ তছলিম মোল্যা (৩৮) নামে এক যুবলীগ নেতাকে রগ কেটে ও কুিপয়ে হত্যার  চেষ্টা করেছে প্রতিপক্ষের সমর্থকরা। ওই ঘটনাকে কেন্দ্র করে বিবাদমান দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের নড়াইল সদর হাসপাতালে ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিরার (১০ অক্টোবর) রাতে উপজেলার রঘুনাথপুর গ্রামে ঘটে হামলা ও সংঘর্ষের ঘটনা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুরুলিয়া ইউপির ৭ নম্বর ওয়ার্ডের সদস্য এনামুল হক এনা ও একই ইউপির সাবেক চেয়ারম্যান ও আ’লীগ নেতা বিল্লাল হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ওইদিন রাত ৮ টার দিকে বিল্লালের ভাই তছলিমকে রঘুনাথপুর বাজারের পাশে মাদ্রাসার সামনে ফেলে এনামুল হক এনার নেতৃত্বে ২৫/৩০ জনের এক দল দূর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে ডান পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। ওই হামলার জের ধরে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে অন্তত ১০জন আহত হন। আহতদের মধ্যে তছলিম ও মহসিন মোল্যাকে নড়াইল সদর হাসপাতাল থেকে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কালিয়া থানার ওসি মো.রফিকুল ইসলাম বলেন,‘ঘটনাস্থলে পুলিশ টহল জোরদার করা হয়েছে। কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে’।