যশোর-মাগুরা সড়কে মালবোঝাই ট্রাক উল্টে হেলপার নিহত

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

স্টাফ রিপোর্টার।।
যশোরের বাঘারপাড়ায় মালবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার নিহত হয়েছেন। এছাড়া ট্রাকের ড্রাইভার ও সাবান কোম্পানীর এক প্রতিনিধি আহত হয়েছেন। শুক্রবার সকালে যশোর-মাগুরা মহাসড়কের সেকেন্দারপুর স্কুলের পেছনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলপার বাগেরহাটের মোল্লারহাট উপজেলার নগরকান্দি গ্রামের শাহজাহান মোল্যার ছেলে আমির হোসেন (২৪)। আহত দু’জনের মধ্যে ড্রাইভারের পরিচয় পাওয়া যায়নি। অন্যজন সাতক্ষীরা সদরের গরকুমারপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম (২২)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা মাল বোঝাই একটি ট্রাক (সাতক্ষীরা-ন-১১-০১৩২) মহাসড়কের সেকেন্দারপুর স্কুলের পেছনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে উল্টে যায়। এ সময় ট্রাকের উপরে থাকা হেলপার ট্রাকের নিয়ে চাপা পড়লে তার মৃত্যু হয়। আহত হয় ড্রাইভার ও ট্রাকের ভেতরে থাকা ডায়নামিক কনজুমার এন্ড কেমিক্যাল কোম্পানীর প্রতিনিধি।

এলাকাবাসী তাদের উদ্ধার করে খাজুরায় ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠালে এর মধ্যে ড্রাইভার সুযোগ বুঝে পালিয়ে যায়। সাতক্ষীরাগামী এ ট্রাকটিতে ওই কোম্পানীর সাবান ও ডিটারজেন্ট পাউডার বোঝাই ছিল।
খাজুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জুম্মান খান জানান, উল্টে যাওয়া ট্রাক ও মালামালের নীচে চাপা পড়ে হেলপার ঘটনাস্থলেই মারা যায়। পরে ফায়ার সার্ভিসের বাঘারপাড়া ইউনিটের সহযোগিতায় মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি আরো জানান, বর্তমানে ট্রাকসহ মালামাল পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় বাঘারপাড়া থানায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।