মুন্সি বাহার বাঘারপাড়া ইউসিসিএ’র সভাপতি

দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

স্টাফ রিপোর্টার।।

অবশেষে যশোরের বাঘারপাড়া ইউসিসিএ লিঃ এর কমিটি ঘোষণা হয়েছে । আদালতের সিদ্ধান্তের পর এ কমিটি ঘোষণা করা হয়। বিনা নির্বাচনে সাত সদস্য বিশিষ্ট এ কমিটির সভাপতি হয়েছেন মুন্সি মোঃ বাহার উদ্দিন। এ কমিটির গুরুত্বপূর্ণ আরেকটি সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জিয়াউল হক।িএছাড়া বাকি পাঁচজন সদস্য হলেন মোহাম্মাদ কায়কোবাদ, মোমিন উদ্দিন, খলিলুর রহমান, আজিজ মন্ডল ও আলতাফ হোসেন। নব নির্বাচিত এই কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য রনজিৎ রায়সহ নেতৃবৃন্দ।

বাঘারপাড়া ইউসিসিএ লিঃ-এর নির্বাচন কমিটির সভাপতি নাসরিন সুলতানা গত ৩০ সেপ্টেম্বর স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানাগেছে। মঙ্গলবার (৬ অক্টোবর) এ সংক্রান্ত  একটি চিঠি সাংবাদিকদের কাছে সরবরাহ করা হয়

জানাগেছে, গত ১৯ আগষ্ট বাঘারপাড়া ইউসিসিএ লিঃ এর নির্বাচনী তফসিল ঘোষণা হয়। ঘোষিত তফসিলে মনোনয়ন পত্র জমাদাসের শেষ তারিখ ছিলো ২৭ আগষ্ট। এদিন একমাত্র প্রার্থী মুন্সি মোঃ বাহার উদ্দিন মনোনয়পত্র জমা দেন। অপর এক প্রার্থী হাফিজুর রহমান মনোনয়ন পত্র জমা দিতে না পেরে সমবায় কার্যালয়ের খুলনা বিভাগীয় যুগ্ম নিবন্ধকের নিকট আপিল করেন। আপিলে বিষয়টি নিস্পত্তি না হওয়ায় শেষে তিনি আদালতের শরণাপন্ন হন। আদালত গত ৩০ সেপ্টেম্বর মামলা খারিজ করে দেয়। এ দিন বিকেলেই বাঘারপাড়া ইউসিসিএ লিঃ-এর নির্বাচন কমিটির সভাপতি নাসরিন সুলতানা এ কমিটি ঘোষনা করেন।

নির্বাচিত এ কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন, যশোর ৪ আসনের এমপি রনজিত কুমার রায়, বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাসান আলী, বাঘারপাড়া ডিগ্রী মহিলা কলেজের অধ্যক্ষ আজগর আলী, আওয়ামীলীগ নেতা শচিন্দ্র নাথ বিশ্বাস, পৌর আওয়ামীলীগ নেতা আকবর আলী, গোলাম ছরোয়ার, আব্দুস সামাদ মন্ডল, ধলগ্রাম ইউপি চেয়ারম্যান সুবাষ দেবনাথ অভিরাম, দরাজহাট ইউপি চেয়ারম্যান আইয়ুব হোসেন বাবলু, জহুরপুর ইউপি চেয়ারম্যান দিলু পাটোয়ারি, বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক রাজীব রায়, সেচ্ছাসেবকলীগ নেতা টিপু সুলতান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শাহাজালাল প্রমুখ।