মেঘা’র মুখে হাসি ফুটিয়ে অভয়নগরে যাত্রা শুরু করলো শুভসংঘ

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।
শিক্ষা উপকরণ বিতরণের মধ্যদিয়ে পথ চলা শুরু করেছে কালের কণ্ঠ ‘শুভসংঘ’ অভয়নগর উপজেলা শাখা। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নওয়াপাড়া প্রেসক্লাব অডিটোরিয়ামে নবগঠিত কমিটির উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।এ শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয় শিক্ষার্থী মেঘা খাতুনের হাতে।
এসময় উপস্থিত ছিলেন, মেঘা খাতুনের মা আবেদা বেগম, ‘শুভসংঘ’ অভয়নগর উপজেলা শাখার নবগঠিত কমিটির প্রধান উপদেষ্টা অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল। উপদেষ্টা নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক আসলাম হোসেন, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শিক্ষক সুনীল দাস ও কালের কণ্ঠ অভয়নগর উপজেলা প্রতিনিধি সৈয়দ জাহিদ মাসুদ তাজ।
এছাড়া উপস্থিত ছিলেন শুভসংঘ অভয়নগর উপজেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি সৈয়দ সোহায়িব ইমতিয়াজ ইয়াদ, সহ-সভাপতি জহিরুল ইসলাম, আজগর আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক তানভীর হাসান, যুগ্ম সম্পাদক সজীব বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ তরিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আকিব হোসেন গালিব, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আলীম উদ্দিন, সমাজকল্যান সম্পাদক সাইফুর রহমান জিসান, ক্রীড়া সম্পাদক মুহাম্মাদুল্লাহ, নারী বিষয়ক সম্পাদক তামান্না জাহান, কার্যকরী সদস্য বিল্লো মঙ্গল দাস, সৌরভ নন্দী, হাসিবুল ইসলাম শান্ত, শাহারিয়ার শাকিল, ইরফান সাগর, হাসান মাসুদ উৎস, সৈয়দ আসজাদ ইসনাদ, টিপু সুলতান, ইয়াসিন পলাশ, তৌহিদুজ্জামান ও বিপুল দাস।
উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর অভয়নগরের উপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ে উপজেলার অভয়নগর গ্রামে মেঘা খাতুনের পরিবারের সবতবাড়ির টিনের চাল উড়ে যায়। ভিজে যায় আসবাবপত্রসহ মেঘার পাঠ্যবই। গত ২০ সেপ্টেম্বর বিষয়টি বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকাসহ অনলাইন নিউজ পোটাল ‘চারিদিক’-এ প্রকাশিত হলে দৃষ্টিগোচর হয় কালের কণ্ঠ ‘শুভসংঘ’ অভয়নগর উপজেলা শাখার। ‘শুভ কাজে সবার পাশে’ এই শ্লোগানে বুধবার অভয়নগর উপজেলা শুভসংঘে’র পক্ষ থেকে মেঘার হাতে তুলে দেওয়া হয় শিক্ষা উপকরণ। মেঘা উপজেলার অভয়নগর গ্রামের আসিফ মোল্যার মেয়ে। সে অভয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী।