জন্মদিনে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা এমপি মুক্তির

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর রাজনীতি

কালিয়া (নড়াইল) প্রতিনিধি।।

নড়াইলের কালিয়ায় পুরুলিয়া ও চাচুড়ি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে পুরুলিয়া ও চাচুড়ি ইউনিয়ন আওয়ামীলীগের নতুন অফিসে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি।

কালিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফার রহমানের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোল্যা ইমদাদুল হক, কালিয়া পৌরসভার মেয়র মুশফিকুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইব্রাহীম শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহেলী পারভীন নিরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইমদাদুল হক খান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম মোস্তফা, পুরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি, বাবরা-হাচলা ইউপি চেয়ারম্যান মোজ্জামেল হক পিকুল প্রমুখ সহ স্থানীয় নেতা-কর্মী।

এমপি কবিরুল হক মুক্তি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান আজকের ‘মাদার অব হিউম্যানিটি’ শেখ হাসিনা। ১৯৪৭ সালের এই দিনে টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন এই মহিয়সী নারী, মমতাময়ী জননী দেশরত্ন শেখ হাসিনা। ৭৪ তম জন্মবার্ষিকীতে কালিয়া উপজেলাবাসীর পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা, দীর্ঘায়ু ও সুস্থ জীবন কামনাসহ আমৃত্যু দেশবাসীর সেবা করতে পারেন সেই কামনা করি।