ঝিকরগাছায় গাছের চারা ও মাস্ক বিতরণ

দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি।।
যশোরের ঝিকরগাছার সালেহা কবীর জীবন ফাউন্ডেশন ও নবীবনগর মিতালী সংঘের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্মশত বার্ষিকী উপলক্ষে গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়েছে। আজ (২৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গদখালী ও সকালে বারবাকপুর, বোধখানা এবং ফতেপুর কাউন্সিল বাজারে গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়।
বিকেলে গদখালী ফুল বাজার চত্বরে গদখালী উদীচি শিল্পী গোষ্টির আয়োজনে গাছের চারা ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি আব্দুর রহিম।এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা শহিদুল ইসলাম, সাবেক মেম্বর সরোয়ার হোসেন, রুহুল আমিন, সাইদ হোসেন মুকুল, নবীবনগর মিতালী সংঘের সাধারণ সম্পাদক ও উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক উজ্জল হোসেন, সাবেক ইউপি সদস্য ফয়েজ আহমেদ, ব্যবসায়ী জাকির হোসেন মিঠু, যুবলীগ নেতা আলিমুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম বার্ষিকী উপলক্ষে মিষ্টিমুখ করা হয়।
এর আগে ‘লাগাবো বৃক্ষ, সবাই থাকবো সুস্থ’ এই শ্লোগানে সকালে বারবাকপুর, বোধখানা ও ফতেপুর কাউন্সিল বাজারে গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়। এসব স্থানে সহ¯্রাধিক মানুষের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়। উল্লেখ্য, সালেহা কবীর জীবন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান।