অ্যাটর্নি জেনারেল’র মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

দেশের খবর যশোর জেলার খবর

যশোর অফিস।।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী, বিশিষ্ট আইনজ্ঞ অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন। আজ রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন।

এক শোক বাণীতে অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম ছিলেন অত্যন্ত মেধাবী একজন আইনজীবী। বিভিন্ন আইন ও প্রশাসনের ক্ষুদ্রাতিক্ষুদ্র বিষয়গুলো ছিল তাঁর গভীর দখলে। তাঁর বিচক্ষণতার জন্য তিনি দীর্ঘদিন ধরে রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তাঁর মতো একজন বিশিষ্ট আইনজীবীর মৃত্যুতে সত্যিকার অর্থে ব্যক্তিগতভাবে আমি একজন অভিভাবককে হারলাম। আর অ্যাডভোকেট মাহবুবে আলমের মৃত্যুতে দেশ ও জাতির যে ক্ষতি হলো তা পূরণ হওয়ার নয়।

অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন অ্যাডভোকেট মাহবুবে আলমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, দীর্ঘদিনের সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।