অভয়নগরে ঘাট দখল নিয়ে সংঘর্ষ: বোমা বিষ্ফোরণ,আহত ২

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি

যশোরের অভয়নগরে ঘাট দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে বদিউজ্জামান ও আসাদুজ্জামান নামে দুই ভাই আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে কয়েকটি বোমার বিষ্ফোরণ ঘটেছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার মশরহাটী গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ভাঙ্গাগেট নয়া বাজার কমিটির সভাপতি গোলাম রানা শেখ ও নওয়াপাড়া জুট মিলের সিবিএ নেতা মশরহাটী গ্রামের বদিউজ্জামানের মধ্যে একটি ঘাটের দখল নিয়ে সংঘর্ষ শুরু হয়। সন্ধ্যায় ধাওয়া-পাল্টাধাওয়া এক পর্যায়ে কয়েকটি বোমার বিষ্ফোরণ ঘটে। অভয়নগর থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছালে পরিস্থিতি স্বাভাবিক হয়।

গোলাম রানার ভাই মনিরুজ্জামান লিটন জানান, একটি ঘাট দখলকে কেন্দ্র করে তাঁর ভাইয়ের সঙ্গে সিবিএ নেতা বদিউজ্জামানের বিরোধ চলে আসছিল। ঘাট দখলের উদ্দেশ্যে এদিন সন্ধ্যায় বদিউজ্জামানের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশিয় অস্ত্র সহকারে আমার ভাইয়ের বাড়িতে হামলা চালায় এবং বোমার বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। বিষ্ফোরণে হতাহতের ঘটনা ঘটেনি।

গোলাম রানার পেটুয়া বাহিনী বদিউজ্জামান ও আসাদুজ্জামানকে বিনা কারণে মারপিট করে আহত করেছে বলে দাবি করেছেন আহত দুইজনের পরিবার। এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, মশরহাটি গ্রামে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। আলামত উদ্ধার করা হয়েছে। বদিউজ্জামান ও আসাদুজ্জামান নামে দুই ভাই আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।