চাঁদাবাজির খবর প্রকাশ করায় সাংবাদিককে হত্যার হুমকি

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল

কালিয়া (নড়াইল) প্রতিনিধি।।

চাঁদাবাজি, প্রতারনা ও পুলিশ হত্যা মামলার আসামীর তথ্য পত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করায় নড়াইলের কালিয়ায় বাবর আলী নামে এক সাংবাদিকের সন্তানদের এতিম করার হুমকি দিয়েছে উপজেলার নড়াগাতি থানার চাঞ্চল্যকর পুলিশ হত্যা মামলার চার্জসীট ভুক্ত আসামী পারভেজ শেখ ও তার সহযোগীরা। ওই ঘটনায় সাংবাদিক বাবর আলী মঙ্গলবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে উপজেলার নড়াগাতি থানায় একটি জিডি করেছেন।

দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকা ও জয়যাত্রা টিভির কালিয়া প্রতিনিধি বাবর আলী অভিযোগ করে বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমের মুখোষ পরে উপজেলার বাগুডাঙ্গা গ্রামের মৃত কওছার উদ্দিনের ছেলে সাজিদুল ইসলাম শোভন, চরডুমুরিয়া গ্রামের মৃত ফেলু শেখের ছেলে পুলিশ হত্যার আসামী পারভেজ শেখ ও কলাবাড়িয়া গ্রামের ইখলাছ সরদারের ছেলে সরকারি গাছ চুরি মামলার চার্জসীট ভুক্ত আসামী রিয়াজুল ইসলামের একাধিক চাঁদাবজিসহ প্রতারনার অভিযোগ সম্বলিত তথ্যচিত্র কয়েকটি অনলাইন পত্রিকায় প্রকাশসহ নিজস্ব সামাজিক যোগযোগ মাধ্যমে প্রকাশ করার কারনে মঙ্গলবার (২২সেপ্টেম্বর) বিকেলে পারভেজ বাবর আলীকে মোবাইল ফোনে তার সন্তানদের এতিম করার হুমকি দিয়েছে। বাবর অভিযোগ করে আরও বলেছেন, উল্লেখিত ব্যাক্তিরা দূর্ধর্ষ খুনি ও মাদক ব্যবসার সাথে জড়িত। তারা বিভিন্ন সংবাদ মাধ্যমের মুখোষ পরে নিজেদের অপকর্ম আড়াল করে চলেছে। বর্তমানে তিনি তার পরিবার ও সন্তানদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

নড়াগাতি থানার পরিদর্শক (তদন্ত) প্রবীর কুমার বিশ্বাস বলেছেন, সাংবাদিক বাবর আলী মঙ্গলবার  রাতে একটি জিডি করেছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য,উপজেলার কামশিয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে দৈনিক ভোরের বানী পত্রিকার ভ্রাম্যামণ প্রতিনিধি মো. জাহিদুর রহমানের কাছ থেকে সাজিদুল ইসলাম শোভন প্রতারনার মাধ্যমে ১০ হাজার টাকা হাতিয়ে নেয়ার প্রতিকার ও বিচার দাবি করে জাহিদুর রহমান গত ১৬ সেপ্টেম্বর কালিয়ার ইউএনওর কাছে লিখিত অভিযোগ করলে ইউএনও অভিযোগটিকে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলার নড়াগাতি থানায় প্রেরন করেন।