১০টি ককটেল ও ইয়াবাসহ ৮ কিশোর গ্যাং সদস্য আটক

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

যশোর প্রতিনিধ।।
যশোর কোতয়ালী থানা পুলিশ শহরের খড়কি কলাবাগান এলাকায় অভিযান চালিয়ে ১০ টি  ককটেল ও ইয়াবাসহ ৮জনকে আটক করেছে । আজ মঙ্গলবার ((২২ সেপ্টেম্বর)  বিকেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
পুলিশ জানায় আটককৃতরা হলো ওই এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী মুজিবরের ছেলে রাজা ওরেফে পিচ্চি রাজা ( ২০), খুলনার তেরখাদা উপজেলার পাতলা গ্রামের রাজিব লস্কর (১৭), সাবির লস্কর (১৬), বিল্লাল মোল্লা (১৬)  আকাশ ঘরামি (১৮), খুলনা রেলওয়ে হাসপাতাল রোড এলাকার মনির  হোসেন (১৮), মাদারীপুর সদরের ঘটকচর গ্রামের মনির হোসেন (১৭) মাদারীপুর সদর উপজেলার আমতলী এলাকার স্বাধীন (১৮)।
কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসমীম আলম জানান,  সন্ত্রাসী রাজা একটি কিশোর গ্যাংয়ের প্রধান। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন পিচ্চি রাজা ও তার গ্যাংয়ের সদস্যরা এলাকায় অপরাধমূলক কর্মকান্ড ঘটানোর জন্য নিজ বাড়ির পাশেই অবস্থান করছে। এরপর বিকেলে কোতয়ালী থানার ইন্সপেক্টর সুমন ভক্তের নেতৃত্বে থানার এস আই ইদ্রিসুর রহমান এস আই  সুকুমার সরকার এ এস আই মোহাম্মদ আল মিরাজ খান খানের নেতৃত্বে অভিযান  চালিয়ে পিচ্চি রাজা ও তার ৭ সহযোগীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে  ১০টি ককটেল ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক পিচ্চি রাজার বিরুদ্ধে ছিনতাই, ডাকাতি, চুরি ও মাদকসহ ৮টি মামলা রয়েছে।