অভয়নগরে শিক্ষক মকবুল হোসেনের স্মরণসভা অনুষ্ঠিত

দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।

বিশিষ্ট শিক্ষাবিদ ও অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির প্রতিষ্ঠাতা সদস্য মরহুম মকবুল হোসেনের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এ স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ফিরোজ আলমের সভাপতিত্বে ও ধোপাদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন, সমিতির প্রতিষ্ঠাতা সদস্য ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মান্নান বিশ্বাস, মোল্যা আব্দুর গফুর, মোকছেদ আলী খান, উপদেষ্টা ও সাউদার্ন ইংলিশ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মাহাবুব হোসেন, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, শিক্ষক কানাই লাল বিশ্বাস, নওয়াপাড়া পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুজ্জামান, মরহুমের ভাই হাফিজুর রহমান, সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, শিক্ষক সুনীল দাস, এস এম ফারুক আহমেদ, সুফিয়া খাতুন, হোসনে আরা মুক্তা, মরহুমের ছেলে আব্দুল্লাহ সহ সমিতির সদস্য ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীবৃন্দ। স্মরণসভা শেষে দোয়া পরিচালনা করেন শিক্ষক আবুল হোসেন গুলশানী।

উল্লেখ্য,গত ৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন শিক্ষক মকবুল হোসেন।