মানসিক ভারসাম্যহীন গৃহবধুকে কুপিয়ে জখম অভয়নগরে

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।

যশোরের অভয়নগরে কোহিনুর বেগম (৪৫) নামে মানসিক ভারসাম্যহীন এক গৃহবধুকে কুপিয়ে জখমের ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে আহতের স্বামী আকরাম সরদার এ অভিযোগ করেন। বুধবার রাতে উপজেলার পায়রা ইউনিয়নের বারান্দি গ্রামে মারপিটের ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, আকরাম সরদার ও তাঁর বড় ভাই আজিজ সরদার পাশাপাশি বসবাস করেন। ঘটনার দিন বুধবার রাতে আকরাম সরদারের স্ত্রীর সাথে বড় ভাই আজিজ সরদারের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে আজিজ সরদার, তাঁর স্ত্রী ফিরোজা বেগম ও ছেলে মেহেদি সরদার ধারালো দা ও শাবল দিয়ে কোহিনুর বেগমকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।চিকিৎসাধীন কোহিনুর বেগমের স্বামী আকরাম সরদার জানান, বুধবার মারপিটের সময় আমি ও আমার ছেলে বাড়ি ছিলাম না। খবর পেয়ে বাড়ির মধ্য থেকে রক্তাক্ত জখম অবস্থায় আমার স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। একজন মানসিক ভারসাম্যহীন নারীকে এভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে যারা তারা কি মানসিকতার মানুষ? এমন প্রশ্ন ছুড়ে দিয়ে তিনি বলেন, বিচার চেয়ে অভয়নগর থানায় আমার বড় ভাই, তাঁর স্ত্রী ও ভাইপোর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছি।

অভিযোগটির তদন্তকারী কর্মকর্তা অভয়নগর থানার এএসআই ছদরুল হোসেন জানান, অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।