মনিরামপুরে ভাইপোর হাতে চাচা খুন !

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

যশোর প্রতিনিধি।।

যশোরের মণিরামপুরে উপজেলার পল্লীতে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাই ও ভাইপোদের হাতে আব্দুস সাত্তার গোলদার নামে ৭০ বছরের এক বৃদ্ধ খুন হয়েছেন। আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় গুরুতর আহত অবস্থায় মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুস সাত্তার একজন শিক্ষক ছিলেন।

নিহত আব্দুস সাত্তারের কন্যা আসমাউল হুসনা জানান, ত্রিশ বছর আগে বন্টন হওয়া একটি জমির অংশ দাবি করে আসছিল তার চাচাতো ভাইয়েরা। এ নিয়ে প্রায় শালিস বৈঠক হতো। সর্বশেষ চাচাতো ভাইয়েরা নিজেরা বসে মীমাংশা করে নেবে বলে জানায়। আজ বিকেল ৫টার দিকে তার ছোট চাচা রোকনুজ্জামান, আব্দুল হামিদ ও চাচাতো ভাই ইসমাইল এবং সোয়াইদ তার বাবা আব্দুস সাত্তারের সাথে আলোচনায় বসে। একপর্যায়ে তারা তার বাবাকে পিটিয়ে আহত করে। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে   কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে কথা কাটাকাটির একপর্যায়ে ভাইয়ের ধাক্কায় পড়ে গিয়ে আহত হন আব্দুস সাত্তার। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তাকে পিটিয়ে হত্যার অভিযোগের বিষয়টি ময়নাতদন্তের রিপোর্ট পাবার পর বলা সম্ভব হবে বলে জানান তিনি। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।