ফেসবুক লাইভে এসে আত্নহত্যা !

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর

স্ত্রীর উপর অভিমান করে  ঘোষনা দিয়ে আত্নহনন করলেন প্রবাস  ফেরৎ  যুবক

যশোর প্রতিনিধি।।

যশোরের শার্শা উপজেলার নাভারন কাজিরবেড় গ্রামে প্রবাস ফেরৎ যুবক  রফিকুল ইসলাম স্ত্রীর ওপর অভিমান করে ফেসবুক লাইফে এসে বিষপানে আত্মহত্যা করেছেন।তিনি শার্শা উপজেলার  কাজিরবেড় গ্রামের দিদার হোসেনের ছেলে।

শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন,বুধবার সন্ধায় ফেসবুক লাইফে আত্নহত্যার ঘোষনা দিয়ে বিষ পান করেন রফিকুল।পরে তার স্বজনরা উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করেন।সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) তার মৃত্যু হয়।

নাভারন সার্কেলের সহকারি পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, রফিকুল ইসলাম নামের ওই যুবক দীর্ঘদিন মালয়েশিয়ায় ছিলেন।১৩দিন আগে তিনি দেশে ফেরেন।মালয়েশিয়ায় থাকাকালীন সময়ে উপার্জিত সকল টাকা পয়সা সে তার স্ত্রীর নামে দেশে পাঠাত।রফিকুল দেশে ফেরার পর তার স্ত্রী স্বামীর পাঠানো টাকা আত্নস্বাত করে রফিকুলের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।এতে দেশে ফিরে সে মানসিকভাবে ভেঙে পড়েন এবং দুশ্চিন্তাগ্রস্থ হয়ে আত্নহত্যার পথ বেছে নেন। “আত্নহত্যার আগে রফিকুল ফেসবুক লাইভে ঘটনাটি বলে যান এবং ১০০ টাকার একটি ননজুডিশিয়াল স্ট্যাম্পে তার স্ত্রীর সহযোগিদের নাম লিখে গেছেন”। নাভারন সার্কেলের সহকারি পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন,‘মরদেহ ও সকল আলামত আমরা সংগ্রহ করেছি।বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের কেউ রেহায় পাবে না।তার স্ত্রী মনিরা খাতুনকে জিঞ্জাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে’।