এবার দুই থানার ৯ জুয়ারী আটক গফরগাঁওয়ে

অপরাধ ও আইন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ গভীর রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে গফরগাঁও ও ত্রিশাল থানার ৯ জুয়ারীকে আটক করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার মাঝ রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের কদম রসুলপুর গ্রামে এ অভিযান চালানো হয়। বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার রসুলপুর ইউনিয়নের কদম রসুলপুরসহ আশপাশের গ্রামে স্থানীয় জুয়ারীরা জুয়ার আসর বসিয়ে আসছিল। এতে পাশর্^বর্তী ত্রিশাল উপজেলার বিভিন্ন গ্রামের জুয়ারীরা অংশগ্রহণ করতো। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত পৌনে ১ টার দিকে গফরগাঁও থানার একদল পুলিশ কদম রসুলপুর গ্রামের জনৈক জামাল মেম্বারের বাড়ির পাশে ভিটার উপর জুয়ার আসরে অভিযান চালান। এ সময় পাশর্^বর্তী ত্রিশাল উপজেলার বাবুপুর গ্রামের মৃত শামছুদ্দিনের ছেলে আনারুল হক(৩৫), দিয়ানত আলীর ছেলে তাইজুল ইসলাম(৩০), আব্দুল আউয়ালের ছেলে চাঁন মিয়া(৪৫), মৃত ওমর ফারুকের ছেলে হাফিজুল ইসলাম(৪৫), হরিরামপুর গ্রামের মৃত মুছলেম উদ্দিনের ছেলে আলাউদ্দিন (৩৮), আব্দুল খালেকের ছেলে আনিছুর রহমান(৪৫), মৃত তোতা মিয়ার ছেলে আরিফ মিয়া(২৮), নওপাড়া গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে বাবুল মিয়া (৫০) ও স্থানীয় কদম রসুলপুর গ্রামের কলিমুদ্দিনের ছেলে জুয়েল মিয়াকে(৪০) আটক করে থানায় নিয়ে আসেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে কদম রসুলপুর থেকে ৯ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।