যশোরে ঘরজামাইয়ের আত্মহত্যা !

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

যশোর প্রতিনিধি।।

যশোরে সুমন হোসেন (৩০) নামে এক প্রবাসীর স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে! সে যশোর সদর উপজেলার সানতলা গ্রামের দাউদ হোসেনের ছেলে। ৪ বছর ধরে তার শ্বশুরবাড়ি যশোর শহরের সরকারি এমএম কলেজের দক্ষিণগেট এলাকার রেজাউল ইসলামের বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করতো। নিহতের পরিবার তাকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ করেছে।

স্থানীয়রা জানান, সুমন হোসেনের স্ত্রী আশা দুবাইতে থাকেন। সে চার বছর যাবৎ শ্বশুরবাড়িতে বসবাস করেন। সোমবার রাতে খেয়ে তার ঘরে ঘুমাতে যান। সকালে ঘুম থেকে উঠতে দেরি হলে তার শ্বশুর  ডাকাডাকি করেন। এতেও না উঠলে প্রতিবেশীদের ডাকলে তারা এগিয়ে আসেন এবং ঘরের টিনের চাল খুলে দেখতে পান সুমন গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

নিহতের পিতা দাউদ হোসেন জানান, সুমনকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। তার পিটে, ঘাড়সহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মনিরুজ্জামান জানান, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেয়ে ব্যবস্থা নেয়া হবে। অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।