এ্যামুলেন্সে এসে কাজলের কবর জিয়ারত করলেন অসুস্থ বিপুল ফারাজী

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর যশোর জেলার খবর রাজনীতি

স্টাফ রিপোর্টার।।

যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নাজমুল ইসলাম কাজলের কবর জিয়ারত ও শোকাহত পরিবারের সদস্যদের শান্তনা দিতে শনিবার কাজলের বাঘারপাড়ার জামদিয়া ইউনিয়নের আমুড়িয়া গ্রামে ছুঁটে আসেন অসুস্থ যশোর জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী। এ সময় কাজলের মা-বাবাসহ পরিবারের সদস্যদের সাথে কিছু সময় কাটান তিনি। এরপর দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে নাজমুল ইসলাম কাজলের কবর জিয়ারত করেন বিপুল ফারাজী। অসুস্থ থাকায় শোকাহত কাজলের পরিবারের সদস্যদের সাথে দেখা করতে এ্যামুলেন্সযোগে তার বাড়ি যান বিপুল ফারাজী।এ সময় তার সাথে ছিলেন জামদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তিব্বত,স্থানীয় আওয়ামীলীগ নেতা আবুল বাশার,সোলায়মান হোসেন,সাবেক যুবলীগ নেতা নুরুল ইসলাম,সেচ্ছাসেবকলীগ নেতা মামুন শেখ মুন্না,সাবেক ইউপি সদস্য ফিরোজ হাসান,জাবের হোসেন প্রমূখ।

যশোর জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী সাড়ে চার মাস আগে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার কোমড়ে হাড় ভেঙ্গে যাওয়ায় এখনও স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেননি। আরো মাস দুয়েক তাকে চিকিৎসা নিতে হচ্ছে।শনিবার তিনি অসুস্থ অবস্থায় এ্যামুলেন্সে করে প্রয়াত উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলামের কবর জিয়ারতসহ তার শোকাহত পরিবারের সদস্যদের শান্তনা দিতে ছুঁটে আসেন।

গত ৭ সেপ্টেম্বও হবিগঞ্জের মাধবপুওে ডাকা-সিলেট মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হন নাজমুল ইসলাম কাজ। এ ঘটনায় তার ফুফাতো ভাই রাসেল আহমেদসহ নিহত হন  চারজন।