১০ টাকার জন্য প্রাণ গেল ব্যবসায়ীর !

অপরাধ ও আইন দেশের খবর

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে ১০ টাকার জন্য প্রাণ গেল জয়নাল মিয়া (৬৫) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীর। পাওনা টাকা নিয়ে বাক-বিতন্ডার জের ধরে পেটে লাথি দেওয়ায় সে মারা যায়। শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাতে উপজেলার পাগলা থানাধিন পুলের ঘাট বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে পাগলা থানায় নিয়ে যান । এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

থানা ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, উপজেলার টাঙ্গাব ইউনিয়নের বাশিয়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে জয়নাল মিয়া গ্রামের হাট-বাজারে পেঁয়াজ-মরিচের ব্যবসা করেন। জয়নাল মিয়া পাশের মেদনার টেক গ্রামের আবুল কাশেমের ছেলে শ্রমিক মোস্তফার কাছে ৩০ টাকা দেনা ছিলেন। আবার মোস্তফা জয়নালের কাছে ১০ টাকা দেনা ছিলেন। শুক্রবার রাত ৮ টার দিকে পুলেরঘাট বাজারে পেঁয়াজ-মরিচ বিক্রির সময় মোস্তফা জয়নালের কাছে তার পাওনা ১০ টাকা দাবী করেন। এ সময় জয়নাল তার পাওনা ৩০ টাকা থেকে ১০টাকা রেখে ২০টাকা ফেরত দিতে বলেন। এ নিয়ে দুই জনের মধ্যে বাক-বিতÐার জের ধরে মোস্তফা জয়নালের পেটে লাথি মারে। এতে জয়নাল ঢলে পড়েন। পরে স্থানীয় লোকজন মাথায় পানি ঢেলেও রক্ষা করতে পারেননি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পাগলা থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় নিহতের স্বজনরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান বলেন, মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধিন রয়েছে। পাশাপাশি আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।