শৈলকুপায় পানিতে ডুবে শিশু ও গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

দক্ষিণ-পশ্চিমাঞ্চল দেশের খবর

ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার রয়েড়া গ্রামে পানিতে ডুবে বায়েজিদ হোসেন (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (৬ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। শিশু বায়েজিদ ওই গ্রামের লুৎফর রহমানের ছেলে। এদিকে একই দিন দুপুরে উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের উত্তর মির্জাপুর গ্রামে গাছ থেকে পড়ে মামুন হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে ওই গ্রামের বজলুল হকের ছেলে।

স্থানীয়রা জানায়,সকালে খেলতে গিয়ে শিশু বায়েজিদ বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। পরিবারের লোকজন তাকে না পেয়ে খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে পুকুরের পানিতে বায়েজিদকে ভেসে থাকতে দেখে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করে। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে স্থানীয় কচুয়া পুলিশ তদন্ত ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর শামসুজ্জোহা জানান, শনিবার দুপুরে মামুন হোসেন প্রতিবেশী এক ব্যক্তির বাড়ির নারিকেল গাছ থেকে নারকেল পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে যায়। এতে সে গুরুতর আহত হলে স্বজনরা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।