একজন মানবিক মেয়রের কর্মব্যস্ত দিন

রাজনীতি

নজরুল ইসলাম, গফরগাঁও (ময়মনসিংহ)।।

ময়মনসিংহের গফরগাঁও পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন পায়ে হেটে শহরের বিভিন্ন স্থানে নানা শ্রেণী পেশা মানুষের সাথে কুশল বিনিময় করেছেন। রোববার মধ্যরাত পর্যন্ত পৌর শহরের আশরাফ মার্কেট, সোহরাব মার্কেট, ষ্টেশন রোড ও পÐিত পাড়ায় সনাতন ধর্মাবলম্বি, ব্যবসায়ী, সুশীল সমাজের লোকজনের সাথে তিনি কুশল বিনিময় করেন।

করোনাভাইরাস প্রাদুর্ভাবের সময় থেকে পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন সংক্রমন থেকে পৌরবাসীকে বাঁচাতে দিনরাত পরিশ্রম করেছেন। তিনি সর্বত্র পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা, রাস্তা-ঘাট, অফিস, বাসা বাড়ির আনাচে কানাচে জীবানু নাশক স্প্রে করা, করোনা প্রতিরোধে হাত ধোয়া, মাস্ক ব্যবহার, ঘরে থাকা, সামাজিক দূরত্ব মেনে চলা সম্পর্কে পৌরবাসীকে সচেতন নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। করোনা ভাইরাস সংক্রমণ জনিত কারনে ঘরবন্দি হাজারো শ্রমজীবি মানুষের ঘরে বারবার খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন মেয়র সুমন।খোলামেলা চলাফেরার কারনে করোনায় আক্রান্ত হয়ে পড়েন তিনি। ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হয়ে ১৮ দিন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে ফিরে এসে পৌরবাসীর নিয়মিত খোঁজ-খবর নিচ্ছেন। কেউ কোন সমস্যায় পড়লে তাৎক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা করেন জনবান্ধব এই পৌর মেয়র।

পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন বলেন, আল্লাহর রহমত ও পৌরবাসীর ভালোবাসা আমাকে ভয়ংকর পরিস্থিতি থেকে ফিরিয়ে এনেছে। আমার প্রিয় নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের নির্দেশনা অনুযায়ী অতীতের মতো ভবিষ্যতেও পৌরবাসীর সেবা করে যেতে চাই।