আমতলীর ইউএনও মনিরা পারভীনকে বিদায় সংবর্ধনা

দেশের খবর

হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা)।।

বরগুনার আমতলী উপজেলার নির্বাহী অফিসার মনিরা পারভীনকে অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি দিয়ে বদলী ও নবাগত সহকারী কমিশনার (ভূমি) নিসাত তামান্না আমতলীতে যোগদান করায় তাদেরকে অভিনন্দন জানিয়ে সংবর্ধনার আয়োজন করে আমতলী পৌরসভা।

বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুর ১২টায় আমতলী পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক ও বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত উপজেলা সহকরী কমিশনার (ভূমি) নিশাত তামান্না, সহকারী পুলিশ সুপার (আমতলী- তালতলী সার্কেল) সৈয়দ রবিউল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, থানার অফিসার ইনচার্জ শাহআালম হাওলাদার, সাবেক পৌর মেয়র আলহাজ্ব নাজমুল আহসান নান্নু, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি আমান উল্লাহ তালুকদার, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শাহাজাদা আকন, দপ্তর সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন ফকির, ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা, আলহাজ্ব এ্যাড. নুরুল ইসলাম মিয়া, শহিদুল ইসলাম মৃধা,আখতারুজ্জামান খান বাদল,বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার, হারুন অর রশিদ হাওলাদার ও মোসাঃ মজিবুন্নেছা। পৌর কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা জাহিদুল ইসলাম জুয়েল তালুকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা হারুন অর রশিদ হাওলাদার, এ্যাড. মনিরুজ্জামান মনি, এ্যাড. মোঃ মিজানুর রহমান শিকদার, জুয়েল মৃধা, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আবদুস সোবাহান লিটন, শিক্ষিকা মাসুদা কাদের, আমতলী রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি হারুন অর রশিদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম. সাঈদ খোকন প্রমূখ।

বক্তারা বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন সম্পর্কে বলেন, আমতলীতে করোনা চলাকালীন সময়ে সে একজন নারী হয়ে যেভাবে ত্রান বিতরণ, গরীব অসহায় মানুষদের সাহায্য করা ও অন্যান্য কার্যক্রমগুলো যেভাবে পরিচালনা করছেন। তা আমতলীর মানুষ চিরদিন মনে রাখবেন। তিনি অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি পাওয়ায় আমতলীবাসীর পক্ষ থেকে তাকে অভিনন্দন ও সাফাল্য কামনা করেন।

বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন তার বক্তব্যে বলেন, আমি আমতলী উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে থাকাকালীন অবস্থায় জনপ্রতিনিধি, রাজনৈকি দলের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ সকল স্তরের মানুষ আমাকে সার্বিকভাবে বিভিন্ন বিষয়ে সহযোগিতা করেছেন। এজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আজ আমার পদোন্নতির কারনে আপনাদের মাঝ থেকে বিদায় নিয়ে চলে যেতে হচ্ছে। আপনারা আমতলীর মানুষ যেভাবে আমাকে সংবর্ধিত করায় আমি নিজেকে ধন্য মনে করছি।

উল্লেখ্য আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি পেয়ে আমতলী থেকে পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে বদলী হওয়ায় উপজেলা চেয়ারম্যান সমিতি, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানসহ প্রায় অর্ধশত প্রতিষ্ঠান থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।