কেশবপুরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর রাজনীতি

উৎপল দে, কেশবপুর (যশোর)।।

যশোরের কেশবপুর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে  জাতীয়তাবাদী দল বিএনপি’র  ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।এ উপলক্ষে তারা নানা কর্মসূচি গ্রগণ করে।তাগের কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,  কেশবপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি প্রয়াত আবুবক্কর এবং কেশবপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল গফফারের কবর জিয়ারত ও কবরস্থানে বৃক্ষরোপন।

ডাকবাংলাস্থ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাবেক সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র আব্দুস সামাদ বিশ্বাস, সদর ইউনিয়নের চেয়ারম্যান ও পৌর বিএনপির সাবেক সাধারণ স¤পাদক আলা উদ্দিন আলা, সাবেক পৌর বিএনপির সাংগঠনিক স¤পাদক কুতুব উদ্দিন বিশ্বাস, বিএনপি নেতা  নুরুজ্জামান চৌধুরী, শাখাওয়াত হোসেন, মোকারম , সাইফুল ইসলাম,  যুবদলনেতা গোলাম মোস্তফা, আলম হোসেন , সাজ্জাদুল কবির মিল্টন, কবির হোসেন রিপন, ইয়াসিন, ছাত্রদল নেতা মাসুম বিল্লাহ , ইকরাম হোসেন, সাকিলুর রহমান সোহান প্রমুখ।

অপরদিকে, থানামোড়স্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলা আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  বিএনপি নেতা বাবর আলী গাজির সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মশিয়ার রহমান, পৌর বিএনপি নেতা শেখ শহিদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন. থানা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুর রাজ্জাক, থানা বিএনপির সাবেক প্রচার সম্পাদক রেজাউল ইসলাম, বিএনপি নেতা  রেজাউল ইসলাম, সাবেক চেয়ারম্যান মকবুল হোসেন মুকুল, অমেদ আলী, আকরাম খান, সাধারণ সম্পাদক ওবাইদুল হক, পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন, কেএম খলিলুর রহমান প্রমুখসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।