সুমনের বাবাকে বাঁচাতে প্রয়োজন আড়াই লাখ টাকা !

দেশের খবর

তুহিন বাদশা,বশেমুরবিপ্রবি প্রতিনিধি।।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবির) ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের মেধাবী শিক্ষার্থী সালাহউদ্দিন সুমনের বাবাকে বাঁচাতে প্রয়োজন আড়াই লাখ টাকা। বর্তমানে তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে কার্ডিওলজি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। বাবাকে বাঁচাতে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন সুমন।কারন অর্থনৈতিক সংকট থাকায় প্রায় আড়াই লাখ টাকা চিকিৎসাভার বহনে সামর্থ নেই সুমনের পরিবারের। তাই বাবার জীবন বাঁচাতে বিশ্ববিদ্যালয় পরিবারের কাছেও সহযোগীতা কামনা করেন সুমন।
সুমন বলেন “আমার বাবা একসময় ওমানে ব্যবসা করতেন। আমাদের অর্থনৈতিক অবস্থা এক সময় ভালো ছিলো। কিন্তু প্রায় পাঁচ বছর আগে বাবা ব্যবসায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হন এবং এক কাপড়ে দেশে ফিরে আসেন। এরপর থেকেই আর্থিক সমস্যার শুরু। সম্প্রতি বাবার হার্টে বেশ কয়েকটি ব্লক ধরা পড়েছে। চিকিৎসক বলেছেন দ্রুত অপারেশন না করালে বাবাকে বাঁচানো যাবেনা। কিন্তু অপারেশন করাতে প্রায় আড়াই লাখ টাকা প্রয়োজন। যা বহন করার সামর্থ আমাদের নেই’।
সুমন বিশ্ববিদ্যালয়ের সকলের কাছে অনুরোধ করেন- তারা যেন সহযোগিতার হাত বাড়িয়ে দেন এবং তার বাবার জীবন বাঁচাতে সহযোগিতা করেন।
সুমনকে সহযোগিতা পাঠানোর ঠিকানাঃ 01710075481(বিকাশ)