আমতলীতে ছয়দিন ধরে নিখোঁজ গৃহবধূ রেনু বেগম

দেশের খবর

হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা)।।
বরগুনার আমতলীতে গৃহবধূ রেনু বেগম (৫৫) নিখোঁজের ৬ দিন পার হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার থানায় সাধারণ ডায়েরী করার জন্য আবেদন করা হলেও এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। রেনু বেগম উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের পূর্ব আড়পাঙ্গাশিয়া গ্রামের বাবুল তালুকদারের স্ত্রী।
জানাগেছে, গৃহবধূ রেনু বেগম গত ২১ আগস্ট দুপুরে সবার অজান্তে বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হন। বাড়ী থেকে বের হওয়ারসময় তার পড়নে কালো রংয়ের বোরকা ও গোলাপী রংয়ের ওড়না ছিল। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খুঁজেও তার কোন সন্ধান না পেয়ে মঙ্গলবার তার ছেলে জাহিদ হাসান আমতলী থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী করেন।
নিখোঁজ গৃহবধূ রেনু বেগমের ছোট ছেলে জাহিদ হাসান বলেন,‘আমার মা গত ৬দিন আগে কাউকে কিছু না বলে বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ রয়েছেন। আত্মীয়-স্বজনসহ সাম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে আমতলী থানায় ডায়েরী করার জন্য আবেদন করেছি। তিনি আরো বলেন কোন স্বহৃদয় ব্যক্তি যদি আমার মায়ের সন্ধান পেলে ০১৭৮৪৯৪৯৩৪৮ নম্বরে যোগাযোগ করার অনুরোধ করছি।
আমতলী থানা অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, গৃহবধূ রেনু বেগম নিখোঁজ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরীর আবেদন করা হয়েছে। বিষয়টি আমরা গুরুত্বের সাথে তদন্ত করে দেখছি।