চার ভূয়া ম্যাজিস্ট্রেট আটক যশোরে

অপরাধ ও আইন দক্ষিণ-পশ্চিমাঞ্চল যশোর জেলার খবর

যশোর প্রতিনিধি।।
ম্যাজিস্ট্রেট সেজে ধানের মিলে ১০ হাজার টাকা জরিমানা করার অভিযোগে চার প্রতারককে আটক করেছে পুলিশ । আটককৃতরা হলেন, ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার আলুকদিয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে জহিরুলইসলাম, খুলনার দৌলতপুর উপজেলার দক্ষিণ পাবলা গ্রামের নূর মোহাম্মদের ছেলে শাহাদৎ হোসেন এবং খালিশপুর উপজেলার গোয়ালখালী গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে ইতিখাতুন ও বাবুর আলীর ছেলে মোস্তফা কামাল।
পুলিশ জানায়, মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে আটককৃতরা একটি প্রাইভেট কারে ( ঢাকা মেট্টো গ ২৩-৪৩২৯) অভয়নগর উপজেলার মাগুরা বাজারের আব্দুল মজিদ বিশ্বাসের ধানের মিলে গিয়ে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে মিলের কাগজপত্র দেখতে চান। এরপর তাদের কাগজপত্র ঠিক নেই দাবি করে ১০ হাজার টাকা জরিমানা করেন। এসময় মিলের মালিক আব্দুল মজিদ কৌশলে উপজেলায় যোগাযোগ করেন। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার বিষয়টি সত্য নয় জানতে পেরে তাদের কাছ থেকে সময় নেয়। এসময় তারা মণিরামপুরের মধ্যে আদালত পরিচালনার জন্য যান এবং টাকা যোগাড় করার নির্দেশ দেন।বিষয়টি অভয়নগর উপজেলা প্রশাসন জানতে পেরে মণিরামপুর উপজেলা প্রশাসনকে জানায়। মণিরামপুর প্রশাসন গাবুখালী বাজার থেকে তাদেরকে আটক করে ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে নিয়ে আসেন। পুলিশ সেখান থেকে তাদেরকে আটক করে।
প্রসঙ্গত. আটক ৪ প্রতারক ইতোপূর্বে অভয়নগরে বিভিন্ন বাজারে আদালত বসিয়ে জরিমানা নামে টাকা আদায় করার অভিযোগ রয়েছে।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম সাংবাদিকদের কাছে প্রাইভেটকারসহ চার ভূয়া ম্যাজিস্ট্রেট আটকের সংবাদ নিশ্চিত করেছেন।