মাহির নায়ক এবার রোশান

বিনোদন

চারিদিক ডেস্ক।।
মোস্তাফিজুর রহমান মানিক ও মাহিয়া মাহি— পরিচালক-নায়িকা জুটি। একসঙ্গে কাজ করেছেন ‘জান্নাত’ ও ‘আনন্দ অশ্রু’তে। ‘জান্নাত’ ২০১৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ৫টি ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে। অন্যদিকে ‘আনন্দ অশ্রু’ মুক্তির অপেক্ষায়। এ জুটি নতুন আরেকটি ছবিতে কাজ করতে যাচ্ছেন— আশীর্বাদ। যেখানে মাহির নায়ক হিসেবে রয়েছেন রোশান।
বুধবার (১৯ আগস্ট) রাতে মাহি ও রোশানকে ‘আশীর্বাদ’র প্রধান অভিনয়শিল্পী হিসেবে চুক্তিবদ্ধ করানো হয়। এটি অনুষ্ঠিত হয় ছবির প্রযোজক জেনিফার ফেরদৌসের বাসায়।
মোস্তাফিজুর রহমান মানিক বলেন, আমাদের ছবির গল্প অটিজম ও মুক্তিযুদ্ধ নিয়ে। এতে মাহি ও রোশানের চরিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ। তার চরিত্রটি বেশ চমকের।
মানিক আরও বলেন, মাহি এর আগে আমার দুটি ছবিতে অভিনয় করেছে। সে ভালো অভিনেত্রী। ছবিতেও নতুন মাহিকে পাবেন দর্শকরা। আর অন্যদিকে রোশানের সঙ্গে কাজ না করা হলেও তার অভিনীত ছবি দেখেছি আমি। সেও অনেক অভিনয় করে।
মাহি বলেন, মানিক ভাইয়া অনেক গুণী একজন পরিচালক। ওনার সাথে আমার ‘জান্নাত’ দর্শকরা অনেক পছন্দ করেছে। ওই ছবির মতো ‘আশীর্বাদ’র গল্পে আমার অনেক অভিনয়ের সুযোগ রয়েছে। এছাড়া রোশানের সঙ্গে আমার প্রথম কাজ। আমি বেশ উত্তেজিত ছবিটি নিয়ে।
২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদান পেয়েছে ‘আশীর্বাদ’। ছবিটি প্রযোজনার পাশাপাশি এর কাহিনি ও চিত্রনাট্যের কাজ করছেন জেনিফার। সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সেপ্টেম্বরে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।
সারাবাংলা